Logo
Notice :
  • Welcome To Our Website...
News Headline :
কাশীপুরে চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার প্রত্যাশা লিটন মোল্লার ১৫০ টাকায় পৌঁছেছে সয়াবিন তেলের লিটার, বন্ধ টিসিবির বিক্রয় কেন্দ্র বরিশালে বিশ্ব মাসিক স্বাস্থ্য দিবস উপলক্ষে স্যানিটারী প্যাড বিতরন করেছে লাভ ফর ফ্রেন্ডস প্রকাশিত সংবাদের প্রতিবাদ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন আজ প্রথম আলো’র জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে উজিরপুর প্রেস ক্লাবের মানববন্ধন উজিরপুর এতিম ছাত্রদের নিয়ে বরিশাল বিভাগীয় অনলাইন সংবাদ পত্র সম্পাদক-প্রকাশক পরিষদের ইফতার মাহফিল বরিশালের নিউ আইকন ফার্নিচারে ঈদ উপলক্ষে চলছে বিশেষ ছাড়। বরিশাল অনলাইন প্রেসক্লাব’র অনুমোদন দিলো বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদ কমিটি গঠন
একাব্বর চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীর জমি জবর দখলের পর বঙ্গবন্ধুর ছবি কুপিয়ে ছিন্ন ভিন্নের ঘটনা

একাব্বর চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীর জমি জবর দখলের পর বঙ্গবন্ধুর ছবি কুপিয়ে ছিন্ন ভিন্নের ঘটনা

বিশেষ প্রতিনিধি: টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার নব গঠিত লক্ষিন্দর ইউনিয়নের চেয়ারম্যান একাব্বর আলী তার স্ত্রী,৩ কন্যা,২ ছেলেসহ ভাড়া করা ২শতাধিক লোক নিয়ে স্থানীয় আমজাদ আলী গংদের জমি জবর দখল করে ফেরার পথে, স্থানীয় খালেকের দোকানের সামনে এবং ভিতরে বঙ্গবন্ধু এবং জননেত্রী শেখ হাসিনার ছবি দেখে এলোপাতাড়ি কুপিয়ে সব ছিন্ন ভিন্ন করে দেয়, খালেক বাঁধা দিতে গেলে তাকেও প্রাণ নাশের জন্য দেশীয় অস্ত্র রামদা, চাবাতি এবং লোহার রড দিয়ে মারতে থাকে। তৎক্ষনাৎ খালেকের মা এবং প্রতিবেশি মহিলারা তার প্রাণ ভিক্ষা চাইলে দোকান ভাঙচুর করে দোকানে থাকা নগদ টাকা নিয়ে সন্ত্রাসীরা চলে যায়।

এই হামলায় ব্যাপক ভাংচুর চালিয়ে নগদ অর্থসহ আনুমানিক এক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী খালেকের।

ব্যবসায়ী আব্দুল খালেক উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের মৃত আব্দুল জলির মিয়ার ছেলে।

গত ৩০ মে সকালে এ হামলার ঘটনাটি ঘটে। খবর পেয়ে সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সন্ত্রাসী কায়দায় দোকান ভাংচুর, মালামাল ও নগদ টাকা লুট হওয়ার ব্যাপারে ভুক্তভোগী আব্দুল খালেক মিয়া মঙ্গলবার (২জুন) ২১ জনের নাম উল্লেখ করে ঘাটাইল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ব্যবসায়ী মোঃ আব্দুল খালেকের দোকানে ২০ থেকে ২৫ জন সন্ত্রাস দেশীয় অস্ত্র নিয়ে চা সিগারেট খেয়ে বিল না দিয়ে চলে যেতে থাকে। দোকানদার বিল চাইলে সন্ত্রাসীরা মাথা কেটে ফেলার হুমকি দেয়। পরে দোকানদার পুনরায় টাকা চাইলে সন্ত্রাসীরা দোকানে টানানো শেখ মুজিবুর রহমানের ছবি এবং শেখ হাসিনার ছবি, টিনের বেড়া ও দোকানের মালামাল নষ্ট করেন। যাবার সময় ক্যাশ থেকে ৩৭ হাজার টাকা লুট করে নিয়ে যায়। সন্ত্রাসীরা একই এলাকার আমজাদ আলীর জমি দখল করতে এসে পাশের ওই দোকানে ভাংচুর করে মালামাল লুট করে।

স্থানীয় সূত্রে আরো জানাযায়, উপজেলার লক্ষিন্দ ইউনিয়নের চেয়ারম্যান একাব্বর আলী এবং তার ছেলে ফারুক হোসেনের নেতৃত্বে রাম দা, দেগার, লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত ২৫ থেকে ৩০ জন ভাড়া করা সন্ত্রাসী নিয়ে একই এলাকার আমজাদ আলীর জমি দখল করতে যায়। যার লোমহর্ষক কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিও ফুটেজে দেখা যায় চেয়ারম্যানের ছেলে ফারুক এর নেতৃত্বে স্থানীয় এবং ভাড়া করা একাধিক ব্যক্তির হাতে রাম দা নিয়ে আমজাদ আলীর জমিতে হামলা চালায়। ভিডিওটি এলাকায় ভীতি ও চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

লক্ষিন্দর ইউনিয়নের চেয়ারম্যান একাব্বর আলীর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ঘটনা কিছুটা সত্য, তবে রামদা এবং দেশীয় অস্ত্রের বিষয়টি এড়িয়ে যান এবং তার স্ত্রী কন্যার বিষয় বলেন, তারা এসেছিলো তামাশা দেখতে।

সাগরদিঘী পুলিশ তদন্তকেন্দ্রের এস আই জাকির হোসেন বলেন, অভিযোগকারি আব্দুল খালেক কিছুটা মিথ্যার আশ্রয় নিয়েছে। অভিযোগের সাথে ক্ষতির পরিমান কম। তবে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে।

তিনি আরো বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একাব্বর চেয়ারম্যানের লোকজনের হাতে দেশীয় অস্ত্রের ভিডিও দেখে তিনিও বিস্মিত হয়েছেন বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *