Logo
Notice :
  • Welcome To Our Website...
News Headline :
গায়েবি মামলায় হয়রানির শিকার মেহেন্দিগঞ্জের এক পরিবার মেহেন্দিগঞ্জে কারামুক্ত আ’লীগ নেতা জামাল মোল্লাকে এলাকায় গণসংবর্ধনা কাশীপুরে চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার প্রত্যাশা লিটন মোল্লার ১৫০ টাকায় পৌঁছেছে সয়াবিন তেলের লিটার, বন্ধ টিসিবির বিক্রয় কেন্দ্র বরিশালে বিশ্ব মাসিক স্বাস্থ্য দিবস উপলক্ষে স্যানিটারী প্যাড বিতরন করেছে লাভ ফর ফ্রেন্ডস প্রকাশিত সংবাদের প্রতিবাদ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন আজ প্রথম আলো’র জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে উজিরপুর প্রেস ক্লাবের মানববন্ধন উজিরপুর এতিম ছাত্রদের নিয়ে বরিশাল বিভাগীয় অনলাইন সংবাদ পত্র সম্পাদক-প্রকাশক পরিষদের ইফতার মাহফিল বরিশালের নিউ আইকন ফার্নিচারে ঈদ উপলক্ষে চলছে বিশেষ ছাড়।
দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা জ্ঞাপন ও শুভেচ্ছা

দীর্ঘ ১২ বছর অপেক্ষিত মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ,প্রধানমন্ত্রীকে বিএএমটিপি’র কৃতজ্ঞতা জ্ঞাপন ও শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার :দীর্ঘদিন অপেক্ষার প্রহর গুনতে ছিল দেশের সকল মেডিকেল টেকনোলজিস্ট। করোনাকালে প্রথম সারির ফ্রন্ট লাইনের ভুমিকায় আছে মেডিকেল টেকনোলজিস্টরা। করেনায় আক্রান্ত ও বিভিন্ন রোগজীর্ণ মানুষের নমুনা নিয়ে গবেষনা করা বর্তমানে যোদ্ধার ভুমিকায় থাকা এসকল টেকনোলজিস্টরা। তবে তাদের মনে বিষাদের ছাপ থেকেই যায়।তারা স্বাস্থ্য ক্ষেএে এতবড় ভুমিকা রেখেও ১২ বছর ধরে নেই সরাকারি নিয়োগ, অনেকেরই সরকারি চাকরি বয়স শেষ । আর তাই মানবতর জীবনযাপন করতে হচ্ছেন এই ফ্রন্ট লাইনের যোদ্ধাদের ।

দেশের এই সংকটকালে তারা যে অগ্রনী ভুমিকা পালন করছেন তা অবশ্য সরকার প্রধানের দৃষ্টি থেকে অগোচরে যায়নি । দেশরত্ন শেখ হাসিনা মনে করেন,দেশের এই দুঃসময়ে স্বাস্থ্য ক্ষাতে সাথে মেডিকেল টেকনোলজিস্টরা গুরুতরভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এমনতাবস্থায়,মেডিকেল টেকনোলজিস্টদের কে স্বাস্থ্যমন্ত্রালয়ে সরকারি ভাবে নিয়োগের ব্যাপারে কঠোর ভাবে অটল পদক্ষেপ নিয়েছেন। অবশ্য খুব দ্রুত সময়ের ভিতরে তা বাস্তবে প্রমাণিত হয়েছে।জানা গেছে দেশের সকল হাসপাতালে থেকে সেচ্ছাসেবী ১৫৫ জন মেডিকেল টেকনোলজিস্টদের ইতিমধ্যে স্থায়ী নিয়োগ দিয়েছেন এবং নতুন করে ১২০০ মেডিকেল টেকনোলজিষ্ট এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

এতে দীর্ঘদিনের অপেক্ষায় থাকা টেকনোলজিস্টরা স্বস্তির নিঃশ্বাস ফেলাচ্ছে। পাশাপাশি প্রধানমন্ত্রীরর নিকট বাংলাদেশ অাওয়ামী মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ এর নিজস্ব প্যাডে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে। বিএএমটিপি’র কেন্দ্রীয় আহবায়ক জাহিদুল ইসলাম ও সদস্য সচিব মো:শামীম শাহকে তাদের সংগঠনের পক্ষ থেকে সরকার প্রধানকে অভিভাদন করা হয়।

বাংলাদেশ আওয়ামী মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ কেন্দ্রীয় সংসদ এর শীর্ষ নেতে যুগ্ম আহবায়ক ও বরিশাল মহানগড়ের আহ্বায়ক – ফয়সাল রাকিব বলেন,দীর্ঘ ১২ টি বছর পেরিয়ে আমরা যে প্রধানমন্ত্রীর নিকট থেকে সু্-খবর পাবো,এটা আমাদের কাছে সৌভাগ্যর ব্যাপার এজন্য আমার বিএএমটিপি সমগ্র মেডিকেল টেকনোলজিষ্টদের পক্ষ্য থেকে মানবতার নেত্রী, বন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি ।বিভিন্ন নাটকীয়তা,হয়রানি,মামলা দিয়ে এই সংগঠনটিকে দাবিয়ে রাখার চেষ্টা করা হয়েছিল কিন্তু আমরা সকল বাদা অতৃক্রম করেছি ।এবং সরকারকর্তৃক নিয়োগপ্রদান একাধিকবার পাশ করা হলেও তা অদৃশ্য শক্তির কারনে ধামচাপা থাকে।তবে এবার আমাদের মানবতার মা শেখ হাসিনা আপা’র নিজ উদ্যোগ থেকেই আমাদের স্বাস্থ্যমন্ত্রালয়ে নিয়োগ প্রকাশ করা হয়েছে। আমি তার কাছে আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি । ভবিষ্যৎ যেন জাতির পিতার সোনার বাংলা বিনির্মানে আমরা একে অপরের পরিপুরক হিসেবে কাজ করতে পারি।

বিএএমটিপি’র কারিগরি শিক্ষা নিয়ে গড়ব দেশ,শেখ হাসিনার বাংলাদেশ, এই স্লোগানকে সামনে রেখে তারা এগিয়ে যাচ্ছে এবং যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *